Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ‘বঙ্গবন্ধু বইমেলা’ এর আয়োজন করেছে জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ ।
বিস্তারিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে ‘বঙ্গবন্ধু বইমেলা’  এর আয়োজন করেছে জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ ।  

আজ ১২ ডিসেম্বর, রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে সপ্তাহব্যাপী এ বইমেলা ভার্চুয়ালি উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে. এম. আলী আজম।  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ুন কবীর। বঙ্গবন্ধু মঞ্চে জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পিএসসির সাবেক সদস্য ফজলুল হক, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান।

এবারের বইমেলায় বঙ্গবন্ধুর জীবনী নিয়ে লেখা বইসহ এ জেলার ও দেশের খ্যাতনামা লেখকদের বই নিয়ে ৩০ টি স্টল স্থান পেয়েছে। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ জেলার পাশাপাশি ঢাকা থেকে প্রথমা, অনন্যা, বেঙ্গল, ইউপিএল, বাঙালি, গ্রন্থ কুটিরসহ আরো বেশ কয়েকটি প্রকাশনা সংস্থা অংশগ্রহণ করেছে। বঙ্গবন্ধু বইমেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এবং সবার জন্য উন্মুক্ত থাকবে।  জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে  বঙ্গবন্ধু বইমেলা চলবে আগামী ১৮ ডিসেম্বর পর্যন্ত। চাঁপাইনবাবগঞ্জবাসীকে বঙ্গবন্ধুর অসামান্য ত্যাগ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে আয়োজিত এই বইমেলা অনবদ্য ভূমিকা রাখবে।

ডাউনলোড
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
12/12/2021
আর্কাইভ তারিখ
28/02/2023